আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

কাঁঠালিয়ায় অটোচালকের মরদেহ উদ্ধার কাঁঠালিয়ায় অটো চালকের মরদেহ উদ্ধার

কাঠালিয়া প্রতিনিধি: কাঠালিয়ায় গলায় জখমের দাগসহ এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের অটো রিকশাটি পাওয়া যায়নি।
নিহত অটো চালক কাওসার হাওলাদার (২২) পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের রিকশা চালক মো.কালাম হাওলাদারের ছেলে।
আজ সোমবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা এলাকার চড়াইল বলতলা সড়কের পাশে মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয় ।
থানার ওসি মো.নাসির উদ্দিন সরকার বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠির সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ ।
বিষয়টি নিশ্চিত করেছেন ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি মেম্বার মো.ইদ্রিস মোল্লা জানান, রোববার (২৮ এপ্রিল) রাত ১০টার দিকে ভান্ডারিয়া যাবার কথা বলে একজন তাকে ডেকে নেয়। রাতে বাড়ী ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে তার মরদেহ উদ্ধার হয়।
আজ সোমবার (২৯ এপ্রিল) সকালে কাওসারের বাড়ীর পাশের অটো চালক মাসুম হাওলাদার জানায় কাওসারের লাশ কাঠালিয়ার বলতলায় পাওয়া গেছে।
কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি মেম্বার মো.দুলাল শরীফ জানান, রাস্তার পাশে একটি অজ্ঞাত পরিচয়ের মরদেহ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন আমাকে জানায়। আমি পুলিশকে খবর দেই।
থানার ওসি মো.নাসির উদ্দিন সরকার জানান, উপজেলার বলতলা এলাকা থেকে এক অটো চালকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাঁশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে অটো ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে,বলেও জানান ওসি মো.নাসির উদ্দিন।

ফেসবুকে লাইক দিন