আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

দৌলতখানে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ উদ্ভোধন

এম এ তাহের দৌলতখান প্রতিনিধি: আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন- ২০২৪ কে সামনে রেখে নির্বাচনী এলাকা ১১৬ ভোলা ২ আসনের দৌলতখান উপজেলার ৫৬টি কেন্দ্রের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিস দৌলতখানের সার্বিক তত্বাবধানে দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয়ে ২ দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা উদ্ভোধন হয়।
গতকাল (১৩ মে) সকাল ৯ টায় প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারদের কর্মশালা শুরু হয়।প্রধান অতিথি বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আলমগীর হোসাইন কর্মশালা উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, প্রিজাইডিং অফিসার আইন অনুযায়ী ভোট পরিচালনা করবেন এবং ভোটকেন্দ্রের শৃঙ্খলা বজায় রাখার জন্যও দায়িত্ব পালন করবেন এবং ভোটের স্বচ্চতাকে প্রভাবিত করতে পারে এমন কোনো ঘটনা রিটার্নিং অফিসারকে জানাবেন।
জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহিদ হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার পাঠান মোঃ সাইদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মুন্নি ইসলাম,দৌলতখানা উপজেলা নির্বাচন অফিসার বিশ্বাস শাহরিয়া ইসলামসহবিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা নির্বাচন কর্মকর্তাবৃন্দ।

ফেসবুকে লাইক দিন