আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বামনায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিল।

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার বামনায় আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আলোচনা ও মাহে রমজানে উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ১৪ মার্চ বামনা উপজেলার সাবেক যুবলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম সরোয়ার বামনা প্রেসক্লাবের মিলনায়তন কক্ষে সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় এর মাধ্যমে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিয়েছেন।
এসময় বামনা প্রেসক্লাবের সভাপতি মোঃ নেছার উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মোঃ সাইফুল ইসলাম সরোয়ার সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। এবং বামনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মোল্লার সঞ্চালনায় সভায় বক্তৃতা রাখেন সাংবাদিক মোঃ মতিন আকন, সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, সাংবাদিক মোঃ ছিদ্দিকুর রহমান মান্ন, সাংবাদিক মোঃ শাকিল আহমেদ, সাংবাদিক মোঃ নাসির উদ্দিন, সাংবাদিক মোঃ মাহমুদুল হাসান আশিক, সাংবাদিক মোঃ গোলাম কিবরিয়া, সাংবাদিক মোঃ মাছুদ রেজা ফয়সাল, সাংবাদিক মোঃ জসিম উদ্দিন , ইউপি সদস্য মনজুরুল আলম বাক্কি, সাংবাদিক মোঃ ফোরকান মাহমুদ প্রমুখ। এ সময় বক্তারা তাকে সাধুবাদ ও শুভকামনা জানান। এবং নির্বাচনে অংশ গ্রহন করার জন্য সমর্থন দিয়েছেন।
প্রধান অতিথি মোঃ সাইফুল ইসলাম সরোয়ার বক্তব্যে সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন। এ সময় তিনি আরও বলেন সাংবাদিকরা হলেন সমাজের দর্পন তারা সবসময় সত্য এবং বস্তুনিষ্ঠা নিউজ করবেন। এবং তিনি সকলকে নির্বাচনের তার হয়ে কাজ করার জন্য আহ্বান জানিয়ে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীতা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন