আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

ভোলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত।

নিউজ ডেস্ক: ‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই প্রতিপাদ্য বিষয়কে লক্ষ্য রেখে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক বিবেক সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, প্রমুখ।
বক্তারা বলেন, আজকের দিনটি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে ও ত্যাগের দিন। শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের জন্য শ্রমিকদের আত্মত্যাগের এই দিনকে সারাবিশ্বে মে দিবস হিসেবে পালন করা হয়। শ্রমের মর্যাদা ছাড়া গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করা সম্ভব নয়। আমাদের আর্থসামাজিক উন্নয়নে শ্রমজীবী মানুষের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।
অপরদিক ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে সকালে একটি র্যালী শহর প্রদক্ষিণ করে নতুন বাজার শ্রমিকলীগের কার্যালয়ে এসে আলোচনা সভার আয়োজন করে। শ্রমিক লীগ সভাপতি হারুন অর রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রেড ক্রিসেন্ট সম্পাদক আজিজুল হক, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম খান, দপ্তর সম্পাদক সামছুল ইসলাম, জেলা কৃষক লীগের সম্পাদক মোঃ ফারুক, জেলা সেচ্ছা সেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ আলম, বাংলাদেশ সেচ্ছা সেবক লীগের সহ- সভাপতি মোঃ হাসান লিটন, জেলা যু্গ্ম সাধারন সম্পাদক আকবর হোসেন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন