আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

ভোলা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা!!

আশিকুর রহমান শান্তঃ-ভোলা জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটিতে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি ও মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে উক্ত কমিটির ঘোষণা করা হয়।মঙ্গলবার (১৫ মার্চ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত ভোলা জেলা আওয়ামীলীগের এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা ত্যাগিও পরীক্ষিত নেতা হিসেবে পরিচিত মিজানুর রহমান শাহীনকে সদস্য নির্বাচিত করায় তৃণমূল নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা কাজ করছে। মিজানুর রহমান শাহীনকে ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে নির্বাচিত করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নীতিনির্ধারণী ফোরাম কে ধন্যবাদ জানিয়েছেন ভোলা জেলা তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা। ত্যাগিও পরীক্ষিত এই ছাত্রনেতা অক্সফোর্ড খেত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তারপরের কমিটিতে আবার ও সূর্যসেন হলের ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন। নিজের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার কারণে এবং সুদক্ষ রাজনীতির পুরস্কার হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিজানুর রহমান শাহীন কে আওয়ামী লীগের উপ কমিটির সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেন।
সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে নিজের যোগ্যতা তুলে ধরার কারণে বৃহত্তর ভোলা জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য হিসেবে মিজানুর রহমান শাহীন এর নাম ঘোষণা করা হয়। এদিকে মিজানুর রহমান শাহীন কে ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য করায় তৃণমূল নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন। অনেক নেতাকর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন ভোলা জেলা আওয়ামী লীগকে শক্তিশালী করতে মিজানুর রহমান শাহীনের মত পরিক্ষিত ছাত্র নেতাকে অতি প্রয়োজন এতে দল আরও শক্তিশালী হবে।
দলীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ ছয় বছর পর গত বছরের ১১ জুন জেলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ভার্চ্যুয়ালি সংযুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সেই ত্রি-বার্ষিক সম্মেলনে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি, আবদুল মমিন টুলুকে সিনিয়র সহ-সভাপতি এবং মাইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনের প্রায় আট মাস পর ভোলা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় আজ।

ফেসবুকে লাইক দিন