আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বোরহানউদ্দিনে নানা আয়োজনের মধ্য দিয়ে বর্ষবরণ ১৪৩১ উদযাপিত

আরিফ পণ্ডিত, বোরহানউদ্দিন প্রতিনিধি: প্রতি বছরের মতো এবারও বাংলা নববর্ষ ১৪৩১ বরণ করে নিতে বর্ণিল উৎসবে মেতেছে দেশ। ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বাংলা বর্ষবরণ নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়।
রবিবার (১৪ এপ্রিল ২০২৪ খ্রি.) ভোলার বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টয় শোভাযাত্রা ও উপজেলা পরিষদের মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শোভাযাত্রা উপজেলা শহিদ মিনার চত্বর থেকে শুরু হয়ে, উপজেলা গেইট পর্যন্ত প্রদক্ষিণ করে পুনরায় শহিদ মিনার চত্বরে এসে শেষ হয়।
এসময় বাংলা নববর্ষের অনুষ্ঠানে শোভাযাত্রা শেষে প্রধান অতিথি ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি ফিতা কেটে অনুষ্ঠানের শুভ সুচনা করেন। নদীতে মাছ শিকার নিষিদ্ধ থাকায়, ইলিশের বিপরীত রুই পান্থা ও হরেক রকমের ভর্তার আয়োজন করা হয় ।
এসময় মঙ্গল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান উজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাসেল আহম্মেদ, বোরহানউদ্দিন থানা অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির (বিপিএম), মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আয়শা সিদ্দিকা, ডিটিএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রবাল দে, সোহাগ চন্দ্র দে, বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি, দৈনিক আজকের ভোলা পত্রিকার বোরহানউদ্দিন ব্যুরো চীফ আরিফ পণ্ডিত, সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম রনি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এএসটি আক্তার, মাইনুদ্দিন মির্জা, ইমরান হোসেন (বিডিক্লিন) প্রমুখ।

ফেসবুকে লাইক দিন