জননেতা তোফায়েল আহমেদের সুস্থতা কামনা,চেয়ারম্যানের দোয়ার আয়োজন।।।

মাসুদ রানা,ষ্টাপ রিপোর্টঃ-

সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী, ৬৯ এর মহানায়ক, ডাকসুর ভিপি, সাবেক প্রেসিডিয়াম সদস্য জীবন্তকিংবদন্তী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলির সদস্য ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এর দ্রুত সুস্থতা কামনায় কাচিয়া ইউনিয়নের উপ- শহর কুঞ্জেরহাট বাজার মসজিদে আসর বাদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাচিয়া ইউনিয়নের আওয়ামীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রব কাজী প্রিয় নেতা ভোলার অভিভাবক সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপির সুস্থতা কামনায় কাচিয়া ইউনিয়নের উপ-শহর কুঞ্জেরহাট বাজার মসজিদে এই দোয়ার আয়োজন করেন। এসময় উপস্থিত ছিলেন, কাচিয়া ইউনিয়নের আওয়ামীলীগ,যুবলীগ,ও ছাত্র লীগ সহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

দোয়া মুনাজাত পরিচালনা করেন, কুঞ্জেরহাট বাজার মসজিদের ইমাম ও উম্মে হাবিবা মহিলা মাদ্রাসার পরিচালক মুফতি রহমতুল্লাহ। এসময় চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রব কাজী মুসল্লীদের উদ্দেশ্য করে বলেন জননেতা তোফায়েল আহমেদ এমপির সুস্থতা দলমত
নির্বিশেষে সবাই দোয়া করবেন।

কারন আমি বলবো প্রিয় নেতার জন্ম না হলে আজ আমরা ভোলাবাসি সারা বাংলাদেশের মধ্যে একডাকে পরিচিত ও সম্মান পেতাম না। আমাদের কেউ এই ছোট্ট দ্বীপজেলা ভোলাকে চিনতো না। তাই আমি প্রিয় নেতা তোফায়েল আহমেদ এমপির দীর্ঘ নেক হায়াৎ ও সুস্থতা কামনা করছি । আপনারা সকলে ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের জন্য প্রাণভরে দোয়া করবেন। আল্লাহ পাক রাব্বুল আলামিন যেন নেতাকে দ্রুত সুস্থ্য করে তুলেন। আমিন।

ফেসবুকে লাইক দিন