আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

মনপুরা নির্বাহী অফিসারের হুসিয়ারি,করোনা নিয়ন্ত্রণে ফের জরিমানা।।

আমিনুল ইসলাম (বিশেষ প্রতিনিধি)

মনপুরায় করোনা পরিস্থিতিতে বিধিনিষেধ অমান্য করায় দণ্ডবিধি ১৮৬০ এর ২৮৬ ধারায় ব্যাবসায়ীদের ৩টি মামলায় এবং ৩ জনকে ১২০০/-টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে।। আজ বিকেলে রামনেওয়াজ মাছ ঘাটে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা অভিযান চালিয়ে জরিমানা করেন।

পাশাপাশি ইউএনও শামিম মিঞা জনসচেতনায় জনপথে নিজ গাড়ি থামিয়ে মাস্ক ব্যবহারে উদ্ভূদ করাসহ অনেক মটোর যান চলাচলে স্বাস্থ্যবিধি না মানায় জড়িমানও করতে দেখা যায় ।। স্থানীয় বেশ কয়েক জানান, ইউএনও শামিম মিঞার বস্তু নিষ্ঠ দায়িত্ব পালনে প্রতি শ্রদ্ধাশীল।।। এ সময় ইউএনও শামিম মিঞার সফর সঙ্গী ছিলেন উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যসহ বেশ কয়েকজন সাংবাদিক।।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা জনগনকে উদ্দেশ্য করে বলেন, সরকারের সিদ্বান্ত বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহব্বান জানান তিনি।।।

উল্লখ্য, ভোলার বিচ্ছিন্ন উপজেলায় দ্বীপ মনপুরায় করোনা পরিস্থিত নিয়ন্ত্রণে আনতে উপজেলা নির্বাহী প্রশাসনের প্রাণপণ চেষ্টা থাকলেও, চোখে পরেনি পুলিশ প্রশাসনের চেষ্টা।। বিভিন্ন এলাকার দোকান খোলা রাখতে দেখা গেছে চোখে পড়ারমত।।

ফেসবুকে লাইক দিন