জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ফলাফল প্রকাশ।।

শিক্ষা প্রতিনিধি##

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষে ভর্তির ১ম মেধা তালিকার ফলাফল প্রকাশ হয়েছে। ১ সেপ্টেম্বর (বুধবার) স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তির রেজাল্ট প্রকাশ করা হয়। অনার্স ভর্তির ১ম মেধা তালিকার ফল বিকাল ৪ থেকে থেকে এসএমএসে এবং অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্লাতক (সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রমে বিষয়ভিত্তিক ১ম মেধা তালিকা প্রকাশ হয়েছে।

অনলাইনে ফলাফল দেখার জন্য ভর্তিচ্ছু শিক্ষার্থীদের শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের Applicant Login অপশনে Honours Login লিংকে গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ১ম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ফরম পূরণ কর‍তে হবে ও এর প্রিন্ট কপি সংগ্রহ করতে হবে। উক্ত চূড়ান্ত ফরম ১১ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত পূরণ করা যাবে এবং সংশ্লিষ্ট কলেজে ১২ সেপ্টেম্বর পর্যন্ত প্রয়োজনীয় কাগজপত্র সহ জমা দিতে হবে৷

শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে।

অনার্স ভর্তির ১ম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের কোন শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ০৮ সেপ্টেম্বর ২০২১ তারিখের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে চূড়ান্ত ভর্তি ফরম উত্তোলন করতে হবে। সংশ্লিষ্ট সকলকে কোভিড-১৯ মহামারি সম্পর্কিত সকল স্বাস্থ্যবিধি মেনে এ ভর্তি কার্যক্রম অনলাইনে সম্পন্ন করতে হবে।

ফেসবুকে লাইক দিন