ভোলায় অসহায় মানুষের পাশে ছাত্রলীগ, শোক দিবসে খাবার বিতরণ।।

মিসকাত আহাম্মেদ
ভোলা কলেজ প্রতিনিধি#

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ভোলা সদর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে মিলাদ মাহফিল ও অসহায় ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন কার্যক্রম আয়োজন করা হয়েছে।

এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

রোববার (১৫ আগষ্ট) বেলা ২টায় ভোলা শহরের বাংলাস্কুল মোড় জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে ভোলা সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি- নেওয়াজ শরীফ কুতুব ও সাধারণ সম্পাদক- সালমান গোলদারের তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরন কার্যক্রম উদ্ভোদন করেন ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি- রাইহান আহমেদ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভোলা জেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি- জাকারিয়া অমি,সহ-সভাপতি- আমিনুল ইসলাম ইভান,ফাহিম আহমেদ,ইফ্রান উজ্জ্বল,যুগ্ম-সাধারন সম্পাদক- ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক -জয়দেব চন্দ্র, মেহেদী হাসান জিহাদ,মোঃ নিয়াজ মোর্শেদ,সাদিম ও সুমন সহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় ভোলা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে অসহায় দুস্থ মানুষের মাঝে খাবার বিতরন করা হয়।

খাবার বিতরনে আরও উপস্থিত ছিলেন ভোলা সরকারি কলেজ ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক- ওমর ফারুক লোকমান ও ভেদুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক- নূরনবী নবাব ও রায়হান, রিপাত সহ আরও অনেকে।

ফেসবুকে লাইক দিন