আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ বুধবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২৪ ইং, ৬ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মাসিক কল্যাণ সভায়, লালমোহন থানার ওসি এস.এম মাহবুব উল আলম

মোঃ ছাইফুল ইসলাম (জিহাদ), লালমোহন ভোলা: ভোলার লালমোহন থানার অফিসার ইনচার্জ এস.এম মাহবুব উল আলম এর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন। সোমবার সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন ও বিট পুলিশিংসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তাকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়। এজন্য ওসি এস.এম মাহবুব উল আলম এর হাতে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম)। এছাড়াও মাদক উদ্ধারে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন এসআই আবু ইউসুফ ও ওয়ারেন্ট তামিলে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন এসআই শক্তি পদ মৃধা সহ সর্বাধিক থেকে লালমোহন থানা শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ভোলা প্রশাসন ও অর্থ মোঃ মামুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মোঃ বাবুল আখতার সহ সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।
অফিসার ইনচার্জ এস.এম মাহাবুব উল আলম জানান, আমি স্যারদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তার সাথে সাথে যাদের সহযোগীতায় আমার এই অর্জন অর্থাৎ লালমোহন থানার সকল অফিসার ও ফোর্সদের প্রতি রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

ফেসবুকে লাইক দিন