আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ বৃহস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং, ৭ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

নলছিটিতে ভোক্তা অধিকারের দায়সারা অভিযান,দন্ত চিকিৎসককে ৬ হাজার টাকা জরিমানা

মশিউর রহমান রাসেল, ঝালকাঠি প্রতিনিধিঃ নলছিটিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝালকাঠি জেলা শাখা থেকে বাজার মনিটরিং অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার(২১ মার্চ) সকালে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় এক দন্ত চিকিৎসকের দাতে বসানো ক্যাপের মেয়াদ না থাকায় ৬ হাজার টাকা জরিমানা করা হয়।
তবে এ নিয়ে জনসাধারণ ও ভোক্তাদের মাঝে ক্ষুব্দ প্রতিক্রিয়া দেখা গেছে। তারা বলেন দ্রব্য মূল্যের এই বাজারে সাধারণ মানুষজন যখন বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পন্যের অতিরিক্ত দামে দিশেহারা তখন দন্ত চিকিৎসককে জরিমানা করা হাস্যকর। এখন বাজারে বিভিন্ন অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা দরকার।
জুয়েল হাওলাদার নামের একজন জানান, সকালে বাজারে ছিলাম কিন্তু ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কোন অভিযান দেখলাম না। কাঁচা বাজারে আকাশছোঁয়া দামে সব বিক্রি করা হচ্ছে। রমজানে এগুলো কিনতে মানুষ হিমশিম খাচ্ছে। পরে কয়েকজনকে দোকান বন্ধ করতে দেখে শুনলাম নলছিটিতে নাকি মোবাইল কোর্ট চলছে।
এ বিষয়ে ঝালকাঠি জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাফিয়া সুলতানা জানান, নলছিটিতে বাজার মনিটরিং এর আওতায় অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় এক মুদি দোকানীকে ১ হাজার ও এক দন্ত চিকিৎসককে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন