আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

দুলারহাট (চরফ্যাশন) প্রতিনিধিঃ ভোলার চরফ্যাসনে বিয়ের দাবি নিয়ে তরুণ প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন মাদ্রাসা পড়ুয়া এক তরুণী।
শুক্রবার (২৬ এপ্রিল) জাহানপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের প্রেমিক মিজানের বাড়িতে অনশনে বসেন ওই তরুণী। প্রেমিকার অবস্থানের খবর পেয়ে গা-ঢাকা দিয়েছে প্রেমিক মিজান। ঘটনাটি জানাজানি হলে গ্রাম-জুড়ে তোলপাড় শুরু হয়েছে। অনশনরত তরুণীকে দেখেতে মিজানের বাড়িতে উৎসুক মানুষ ভিড় জমিয়েছেন।রপ্রেমিক মিজান উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের মো. কালাম ফরাজীর ছেলে।
তরুণী জানান, একই মাদ্রাসায় পড়ার সুবাদে মিজানের সঙ্গে তার প্রায় ৩ বছর যাবত প্রেম চলছিল। মিজানের বাড়ি ও তার বাড়ি একই গ্রামে হওয়ায় প্রায় রাতেই তাদের দুজনের দেখা সাক্ষাত হতো। মিজান তাকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তুলেন। কিন্তু বিয়ের জন্য চাপ দিলে মিজান তালবাহানা শুরু করেন। পরে তিনি বিয়ের দাবি নিয়ে মিজানের বাড়িতে অবস্থান নেন।
এদিকে তরুণীর অবস্থানের পর মিজানের পরিবারের সদস্যরা তাকে বসত ঘরে রেখে সটকে পড়েছেন। প্রেমিকার উপস্থিতি টের পেয়ে প্রেমিক মিজান বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় তার বক্তব্য জানা যায়নি। মিজানের বাবা কালাম ফরাজি এ বিষয়ে কোন বক্তব্য দিতে রাজি হননি। শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত জিল্লুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন