আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বরগুনায় এনসিটিএফ এর ত্রৈমাসিক সমন্বয় ও বিদায়ী সভা।

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনায়, কমিউনিটি বেজ্ড ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিবিডিপি) এর আয়োজনে ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় সকাল ১০ ঘটিকায় বরগুনার সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জাতীয় পর্যায় শিশু সংগঠন এনসিটিএফ এর ত্রৈমাসিক সমন্বয় ও বিদায়ী সভা অনুষ্ঠিত হয়।
ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স এনসিটিএফ বেতাগী উপজেলা শাখার সভাপতি মোঃ আরিফুল ইসলাম মান্নার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বিশিষ্ট কথা সাহিত্যিক কানিজ ফাতিমা। বেতাগী এনসিটিএফ এর সাধারণ সম্পাদক তাকওয়া তারিন নুপুর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শুভ্রা দাস, বরগুনা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মো. গোলাম মোস্তফা কাদের ও সাধারণ সম্পাদক মো. জাফর হাওলাদার, সাবেক সভাপতি এডভোকেট সঞ্জীব দাস, সিবিডিপি’র নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ, লোকবেতার পরিচালক মনির হোসেন কামাল, দৈনিক সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোর সাংবাদিক মো. আবু জাফর সালেহ্, আরডিএফ পরিচালক এনামুল হক, বরগুনা পৌরসভার কাউন্সিলর হোসনেয়ারা চম্পা।
এসময় বক্তব্য রাখেন ওয়াই-মুভ্স প্রকল্পের প্রকল্প কর্মকর্তা মো: আবু ইউসুফ সাঈদ, বেতাগী উপজেলা এনসিটিএফ এর সাবেক সভাপতি ও ভলান্টিয়ার মো. খাইরুল ইসলাম মুন্না, বরগুনা সদর এনসিটিএফ এর সভাপতি মেহজাবিন অর্থী, আমতলী’র সাধারণ সম্পাদক ওয়াহেদুল করিম তনু, পাথরঘাটা’র সভাপতি তাসলিমা, তালতলী’র শিশু গবেষক ইমতিয়াজ, বামনার শিশু সাংসদ সদস্য সাকিরা প্রমুখ উল্লেখ্য, কমিউনিটি বেজ্ড ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিবিডিপি), ওয়াই মুভ্স প্রকল্প ২০২০ সাল থেকে বরগুনা জেলার ছয়টি উপজেলা এবং দুর্যোগ কবলিত নলটোনা ইউনিয়নে কাজ করে যাচ্ছে যা আগামী জুন, ২০২৪ সালে শেষ হবে। এই প্রকল্পের প্রধান উপকারভোগী এনসিটিএফ শিশুরা। প্রকল্প শেষ হওয়ার পরে এনসিটিএফ সদস্যরা কীভাবে টিকে থাকবে সে বিষয়ে উক্ত সভায় আলোচনা করা হয়।

ফেসবুকে লাইক দিন