আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

চরফ্যাশনে যুব রেড ক্রিসেন্ট নবনির্বাচিত কমিটির স্বেচ্ছাসেবকদের সাথে মেয়র’র সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

হাবিবুর রহমান (দুলারহাট থানা প্রতিনিধি): যুব রেড ক্রিসেন্ট চরফ্যাশন উপজেলা টিমের আয়োজন চরফ্যাশন পৌরসভা মেয়র মোঃ মোরশেদ মিয়ার সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৭ এপ্রিল) সকাল ১০ টাই পৌর ভবনের হলরুমে উপজেলা যুব রেড ক্রিসেন্ট টিমের দলনেতা ২ তরিকুল ইসলাম তরিক এর সঞ্চালনায়,, মোবাশ্বের আলম’র নিশাত এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পৌর মেয়র মোরশেদ মিয়া, আরো উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা টিমের উপদলনেতা-১ তরিকুল ইসলাম, উপদলনেতা-২ নুসরাত,সহ বিভিন্ন বিভাগীয় প্রধান ও উপপ্রধানসহ অন্যান্য কার্যনির্বাহী সদস্যবৃন্দ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মোরশেদ বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি হচ্ছে একটি মানবিক সংগঠন, সেখানে যুব সদস্যরা স্বেচ্ছায় মানুষের সেবা প্রদানের মাধ্যমে মানবতাকে বাঁচিয়ে রাখে। দেশের যে কোনো দুর্যোগময় মুহূর্তে মানুষের সেবায় সংগঠনটি এগিয়ে আসে,এসময় সাংগঠনিক কর্মকাণ্ডের পাশাপাশি পড়াশোনায় ও সদস্যদের এগিয়ে থাকার আহ্বান জানান, এ সময় তিনি আরো বলেন আগামী দিন গুলো তে যেনো সবাই এভাবে নিজেকে মানব সেবাই বিলিয়ে দেন এইপ্রত্য করেন ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন