আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং, ১৩ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বরগুনায় ১০ টাকায় ঈদ বাজার দিচ্ছে মঙ্গল আলোয় ফাউন্ডেশন”

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার মাঝের চর এলাকায় ১০ টাকায় পুরো ঈদের বাজার দিচ্ছে মঙ্গল আলোয় ফাউন্ডেশন।
বরগুনার বিষখালীতে প্রায় তিন যুগ আগে এই চরটি জেগে ওঠেছিল যা অনেক আগেই একটি গ্রামে পরিনত হয়েছে। এখানে তিনশতও বেশি পরিবারের বসবাস। এই এলাকায় নেই কোন গাড়ী,নেই কোন বাজার। নেই যাতায়াত ব্যবস্থা নৌপথ ছাড়া। নৌকায় পাড় হয়ে বরগুনা, কাকচিড়া, পাথরঘাটায় এসে বাজারঘাট করতে হয় সেখানের লোকজনের।
তাই আজ মঙ্গলবার ০৯ এপ্রিল ২০২৪ তারিখ, সামনে ঈদ উপলক্ষে মঙ্গল আলোয় ফাউন্ডেশনের উদ্যোগে দিচ্ছে দশ টাকায় ঈদের বাজার। এর মধ্যে রয়েছে পোলার চাল, দুধ, ট্যাং, সেমাই, তেল, সাবান, চিনি, গ্যাস লাইট, পেয়াজসহ ৯ আইটেমের এই মালামাল প্রায় ১০০০/- টাকার মালামাল ৪০ টি পরিবারের মাঝে পৌঁছে দেওয়া হয়েছে মাত্র ১০ দশ টাকায়।
মঙ্গল আলোয় ফাউন্ডেশন এর চেয়ারম্যান নারগিস সুলতানা উপস্থিত থেকে ১০ টাকার বাজার সরবরাহ করেন। এসময় উপস্থিত ছিলেন দৈনিক কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি দেবদাস মজুমদার,দৈনিক স্টার বরগুনা প্রতিনিধি মোঃ আরিফ, দৈনিক জনবানী পত্রিকার বামনা প্রতিনিধি মোঃ ফোরকান,মঙ্গল আলোয় ফাউন্ডেশন এর অন্যতম কর্মী মোঃ সামির সহ ওই এলাকার গন্যমান্য ব্যাক্তিগন।

ফেসবুকে লাইক দিন