আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বিশ্বনবী অবমাননার প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন প্রতিনিধি,ভোলা জেলা তজুমদ্দিন থানার শম্ভুপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের বাসিন্দা সনাতন ধর্মাবলম্বী “বাসু দাস” কর্তৃক সম্প্রতি বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
আজ ০৩ এপ্রিল ২০২৪ খ্রি. রোজ বুধবার জাতীয় ওলামা মাশায়েখ আইমা পরিষদ বোরহানউদ্দিন শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা আয়োজন করা হয়েছে।
এসময় প্রতিবাদ সভা থেকে বক্তারা সরকার প্রধানের কাছে “বাসু দাসে”র সর্বোচ্চ শাস্তির দাবি করেন এবং ধর্ম অবমাননাকারীর শান্তি মৃত্যুদণ্ড করার জোর দাবী জানায়।
তারা আরো বলেন ইসলাম কোনো ধর্মকে কটাক্ষ করে মন্তব্য করাকে সমর্থন করেনা, আমরা দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আমার চাই “বাসু দাস”কে দেশের আইন অনুযায়ী বিচারের আওতায় আনা হোক।
বিক্ষোভ মিছিলটি বোরহানউদ্দিন দক্ষিণ বাসস্ট্যান্ড থেকে শুরু করে থানা রোড হয়ে চৌরাস্তায় গিয়ে স্থানীয় ওলামা মাশায়েখের সংক্ষিপ্ত আলোচনা ও দোয়ার মাধ্যমে সমাপ্তি হয়।
এসময় বিক্ষোভ মিছিলে সকল প্রকার সহিংসতা প্রতিরোধে বোরহানউদ্দিন থানার প্রশাসন ও ইসলামীক আন্দোলনের সেচ্ছাসেবকদের দায়িত্ব পালন করতে দেখা যায়।

ফেসবুকে লাইক দিন