আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ শুক্রবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং, ৭ই জিলহজ্জ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

৫০ জনের মাঝে ইফতার বিতরণ করেছে বামনা উপজেলা “এনসিটিএফ”

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার বামনায় “স্বাধীনতা দিবস উপলক্ষে ”বামনা উপজেলা এনসিটিএফ” এর আয়োজনে ৫০ জন অসহায়দের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
বিকেল গড়িয়ে সূর্য ধীরে ধীরে পশ্চিম আঁকাশে হেলে পড়ছে। সারাদিন রোজা রেখে ক্লান্ত দেহে বাড়ি ফেরার তাড়া সকলের। তবে এই শহরে কিছু মানুষ আছেন যাদের নেই কোন তাড়া, নেই কোন গন্তব্য! তাই স্বাধীনতা দিবসে এই গন্তব্যহীন, ছিন্নমূল এসব অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল চিল্ড্রেন ট্রার্স ফোর্স এনসিটিএফ,, বামনা উপজেলা শাখা । বুধবার (২৭ মার্চ) বামনা প্রেসক্লাবের সম্মুখে এই ইফতার বিতরণ করা হয়।
সংগঠনটির সভাপতি ইনসান রহমান তাজ্জীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহ মুহাম্মদ শফি উদ্দিন এর সঞ্চালনায়, এ সময় উপস্থিত ছিলেন বামনা উপজেলা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক এবং বামনা উপজেলা উদিচী শিল্প গোষ্ঠীর সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মোল্লা, এবং বামনা উপজেলা সাংবাদিক সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আশিক, এনসিটিএফ এর সাবেক সাংগঠনিক সম্পাদক মো: নূর তামিম প্রমুখ।
সংগঠনটির সভাপতি ইনসানা রহমান তাজ্জি এবং এই সংগঠনের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ শাফি উদ্দিন বলেন মহান স্বাধীনতা দিবসে শহীদদের স্মরণে এবং তাদের আত্মার মাগফেরাত কামনায় আমরা অসহায় এবং ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছি। পবিত্র রমজান মাস আত্নসংযোমের মাস। এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সঙ্গে ইফতার ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে দাঁড়ানো আমাদের সংগঠনের প্রধান কাজগুলোর মধ্যে হলো এটি একটি । ভবিষ্যতেও আমাদের এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন