আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ শুক্রবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং, ৭ই জিলহজ্জ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

মনপুরায় ইসলামী যুব আন্দোলনের ইফতার পার্টি অনুষ্ঠিত।

নিউজ ডেস্কঃ ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ মনপুরা উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৬ ই মার্চ ) মার্কাজুল উলূম ইসলামিয়া এতিমখানা মাদ্রাসায় স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ মনপুরা উপজেলা শাখার সভাপতি মুফতী আব্দুর রহীমের সভাপতিত্বে ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ মনপুরা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা শিহাব উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আশরাফুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ মনপুরা উপজেলা শাখার সভাপতি মুফতি এনায়েত উল্লাহ নুর নবী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৯৭১ সালে বিজয় হয়েছে একটি দেশের। বিজয় হয়েছে পতাকার। কিন্তু মানুষ এখনও স্বাধীনতার সুফল পায়নি।
খুন-গুম, হত্যা-ধর্ষণ এখন নিয়মিত ঘটনায় পরিণত হয়েছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আকাশচুম্বি মূল্যবৃদ্ধিতে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। স্বাধীনতার ৫২ বছর পরও জাতিকে বিভক্ত করার চক্রান্ত চলছে। এমন পরিস্থিতির জন্য মুক্তিযোদ্ধারা স্বাধীনতা সংগ্রাম করেননি।
প্রধান অতিথি আরোও বলেন, রমজান মাস হচ্ছে কুরআন নাযিলের মাস। কুরআন নাযিল হওয়ার কারণেই রমজান মাস শ্রেষ্ঠ মাসে পরিণত হয়েছে। এই কুরআন হলো শ্রেষ্ঠত্বের প্রতিক। বাংলাদেশের ৯২ ভাগ মুসলমানের দেশ। এ দেশের ৮০ ভাগ মানুষ কুরআনকে বুকে ধারণ করে। এই দেশকে আমরা পবিত্র কুরআনের আলোকে গড়ার জন্য কাজ করছি। তিনি আরও বলেন, ইফতার মাহফিল হচ্ছে ইসলামের সৌন্দর্য। যারা ইফতার মাহফিল পছন্দ করেনা তারা ইসলামকেই পছন্দ করে না। ইসলামের শত্রুরাই ইফতার মাহফিলের বিরোধীতা করে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মার্কাজুল উলূম ইসলামিয়া এতিমখানা মাদ্রাসার মুহতামিম মাওলানা মফিজুল ইসলাম।
আরও উপস্থিত ছিলেন- উলামা ঐক্য পরিষদ এর সভাপতি মুফতি ইউসুফ ইসলামী আন্দোলন বাংলাদেশ মনপুরা উপজেলা ২নং হাজীরহাট ইউনিয়নের সভাপতি মাওলানা হারুন, ৪ নং দক্ষিণ সাকুচিয়ার সাধারণ সম্পাদক হাফেজ ফজলুল করীম এবং ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ মনপুরা উপজেলা শাখার সহ-সভাপতি আলাউদ্দিন সহ বিভিন্ন দায়িত্বশীল ও বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ প্রমূখ।

ফেসবুকে লাইক দিন