আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

কাঠালিয়ায় ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেডের কচুয়া ব্লক শাখা উদ্বোধন

মোঃ মাছুম বিল্লাহ, কাঠালিয় প্রতিনিধিঃ ঝালকাঠির কাঠালিয়া উপজেলার কচুয়া বাজার শাখা উদ্ভোদন করা হয়েছে। উদ্ভোদন করেছেন ডেপুটি ভাইস প্রেসিডেন্ট বৃহত্তর বরিশাল – ফরিদপুর এরিয়া, মোঃ আতিকুর রহমান।
বৃহস্পতিবার ২১ মার্চ সকাল ১১ টায় কচুয়া বাজার কার্যালয় উদ্ভোদন কালে সহকারী জেনারেল ম্যানেজার, কাঠালিয়া মোঃ সরোয়ার সিকদার এর সভাপতিত্বে সাংবাদিক মোঃ মহসীন খান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন মোঃ আতিকুর রহমান, ডেপুটি ভাইস প্রেসিডেন্ট বৃহত্তর বরিশাল – ফরিদপুর এরিয়া, বিশেষ অতিথি ছিলেন মোঃ আব্দুল কাইউম, ডেপুটি জেনারেল ম্যানেজার ও মনিটরিং এরিয়া ইনচার্জ ঝালকাঠি, পিরোজপুর, মোঃ জাকির হোসেন সহকারী রিজিওনাল ইনচার্জ ও জোন প্রধান বরিশাল, মোঃ হাবিবুর রহমান বাদল, সহকারী জেনারেল ম্যানেজার কচুয়া বাজার শাখা, ইউপি সদস্য ও কাঠালিয়া প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ এইচ এম নাসির উদ্দিন আকাশ, সাংবাদিক মোঃ শাকিল আহমেদ, সহ ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেডের কাঠালিয়া ও কচুয়া বাজার ব্লকের কর্মীবৃন্দ। এবং কাঠালিয়া উপজেলার ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের সদস্যবৃন্দ।
এ সময় বক্তারা তাদের বক্তৃতায় ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সে বীমা করার জন্য সকলকে আহবান জানান। এবং বীমা করার সুফল সম্পর্কে সকলের কাছে আলোচনা করেন।
প্রধান অতিথির বক্তব্যে বলেন ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স ৪০ বছরে পর্দাপন করেছে। সেক্ষেত্রে আমি আপনদেরকে আশ্বস্ত করতে চাই এবং নিশ্চিন্তি এই ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সে বীমা করতে পারেন। এবং আপনাদের টাকার আমরা শতভাগ নিশ্চিত দিচ্ছি। এবং যদি কোনো কারনে আমপনাদের মাসিক কিস্তর পরিমান বকেয়া থাকে তাহলে আমাদের কল সেন্টার থেকে আপনাদেরকে কল দিবেন। ভবিষ্যতে আপনাদের বীমা ম্যসুইটির টাকা উপজেলায় বসেই নিতে পারবেন। এরপর থেকে বিভাগীয় অফিসে যেতে হবে না।

ফেসবুকে লাইক দিন