আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ শুক্রবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং, ৭ই জিলহজ্জ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বোরহানউদ্দিনে মহান স্বাধীনতা দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি। ভোলার বোরহানউদ্দিনে যথাযোগ্য মর্যাদায় বীর শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানোর জন্য ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রক্তঝরা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বাঙালি জাতির ইতিহাসে এক অবিস্মরণীয় দিন।
১৯ মার্চ মঙ্গলবার সকাল ১১:০০ ঘটিকায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়, দিবসটি উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন স্থানে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হবে। জাতির গৌরবোজ্জ্বল এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন কর্তৃক বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন কর্মসূচীর মধ্যে বোরহানউদ্দিন মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা হবে। সূর্যোদয়ের সাথে সাথে সকল শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করা হবে।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান উজ্জামান এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রাসেল আহমদ মিয়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারী সহ সাংবাদিক ও বিভিন্ন সংস্থার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন