বিশেষ সুবিধায় কাশিমপুর কারাগারে নায়িকা পরীমণি।।

নিউজ ডেস্কঃ-

আদালতের নির্দেশের গাজীপুরের কেন্দ্রীয় কাশিমপুর কারাগারে নেয়া হয়েছে অভিনেত্রী পরীমণিকে। সেখানে তাকে কারাবিধি মোতাবেক ডিভিশন দেয়া হবে।

শুক্রবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে পরীমনিকে বহনকারী প্রিজনভ্যানটি কাশিমপুর কারাগারে ঢোকে। এর আগে রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় পরীমণির জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত।

শুক্রবার বিকেলে ঢাকার মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল এ আদেশ দেন। পরীমণির অন্যতম আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর এক আবেদনের ওপর ভিত্তি করে তাকে ডিভিশন দেয়ার আদেশ দেয়া হয়। নীলাঞ্জনা রিফাত সুরভী খবরটি নিশ্চিত করেছেন ।

ডিভিশন দেয়ার আদেশে বলা হয়েছে, যেহেতু আসামি একজন চিত্রনায়িকা ও শিল্পী, সাধারণ কয়েদিদের সাথে বসবাস করা তার জন্য ক্ষতির কারণ হতে পারে। এ কারণে কারাবিধি মেনে কারা কর্তৃপক্ষকে তার জন্য বিশেষ ব্যবস্থা নেয়ার আদেশ দেয়া হলো।

পরীর আইনজীবী নীলাঞ্জনা তার আবেদনে বলেন, যেহেতু নায়িকা পরীমণি একজন স্বনামধন্য নায়িকা, তার জন্য সাধারণ হাজতিদের সাথে বসবাস করা অস্বস্তিকর ও তার মানসিক পীড়ন হতে পারে। এমন কি কোনো দুর্ঘটনার শিকার হতে পারেন। এ কারণে তাকে কারাগারে ডিভিশন দেয়ার আবেদন করছি।

আবেদনে তিনি বলেন, পরীমণির জীবন-যাপন, পোশাক পরিচ্ছদ ও অনেক বিষয় অন্যদের থেকে আলাদা। এ কারণে তাকে কারাগারে ডিভিশন দেয়া জরুরি।

ফেসবুকে লাইক দিন