সাতক্ষীরায় ২ এমপিকে হত্যার হুমকি, পিতা-পুত্র আটক।।

সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরার ক্ষমতাসীন সরকার দলীয় প্রভাবশালী দুই এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক ও মীর মোস্তাক আহমেদ রবিকে ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি ও জননন্দিত এ দুই নেতার মাথা কেটে দেয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কোটি টাকা পুরষ্কার ঘোষনাকারী পিতা-পুত্রকে অবশেষে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার সকালে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তাদেরকে দেবহাটা উপজেলার কুলিয়া বালিয়াডাঙ্গা থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন বালিয়াডাঙ্গা মসজিদের মুয়াজ্জিন মনিরুল ইসলাম ও তার ছেলে নুরুল ইসলাম ওরফে ইউসুফ।
সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমপি রুহুল হক ও এমপি মীর মোস্তাক আহমেদ রবিকে হত্যার হুমকি দেয়া হলে ঘটনার তদন্তে নামে ডিবি পুলিশ। পরে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জড়িতদের সনাক্ত করে দেবহাটার বালিয়াডাঙ্গা থেকে গ্রেপ্তার করা হয়।

তাদেরকে গ্রেপ্তারের পর দুপুরে প্রেস কনফারেন্সে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, সরকার দলীয় দুজন এমপিকে হত্যার হুমকি দেয়ার পর সাতক্ষীরা সদর থানায় বিষয়টি নিয়ে সাধারণ ডায়েরী করা হয়। পরে সাধারণ ডায়েরীর তদন্ত করতে গিয়ে জড়িতদের সনাক্ত করতে সক্ষম হয় আইন শৃঙ্খলা বাহিনী। একপর্যায়ে ডিবি পুলিশের অভিযানিক দল তাদেরকে গ্রেপ্তার করে।

ফেসবুকে লাইক দিন