নিয়ন্ত্রণহীন করোনা পরিস্থিতি,মনপুরা নির্বাহী অফিসারের অ্যাকশন।।

বিশেষ প্রতিনিধি ##

মনপুরায় নিয়ন্ত্রণহীন করোনা পরিস্থিতিতে বিধিনিষেধ অমান্য করে স্বাস্থ্যবিধি না মানায়, ১১জনকে অর্থদণ্ড ৭হাজার টাকাসহ ২টি মামলায় দায়ের করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল উত্তর সাকুচিয়া ও দক্ষিন সাকুচিয়া ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

পাশাপাশি ইউএনও শামিম মিঞা জনসচেতনায় জনপথে নিজ গাড়ি থামিয়ে মাস্ক ব্যবহারে উদ্ভূদ করাসহ অনেক মটোর যান চলাচলে স্বাস্থ্যবিধি না মানায় জড়িমানও করতে দেখা যায় ।। স্থানীয় বেশ কয়েক জানান, ইউএনও শামিম মিঞার বস্তু নিষ্ঠ দায়িত্ব পালনে প্রতি শ্রদ্ধাশীল।।। এ সময় ইউএনও শামিম মিঞার সফর সঙ্গী ছিলেন উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যসহ বেশ কয়েকজন সাংবাদিকও

এই ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা জনগনকে উদ্দেশ্য করে বলেন, সরকারের সিদ্বান্ত বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহব্বান জানান তিনি।।।

উল্ল্খ্য, ভোলার বিচ্ছিন্ন উপজেলায় দ্বীপ মনপুরায় করোনা পরিস্থিত নিয়ন্ত্রণে আনতে উপজেলা নির্বাহী প্রশাসনের প্রাণপণ চেষ্টা থাকলেও, চোখে পরেনি পুলিশ প্রশাসনের চেষ্টা।। বিভিন্ন এলাকার দোকান খোলা রাখতে দেখা গেছে চোখে পড়ারমত।।

আসছে বিস্তারিত…… ২য় পর্বে

ফেসবুকে লাইক দিন