প্রধানমন্ত্রী সবার জন্য টিকার ব্যবস্থা করেছেন – তোফায়েল আহমেদ

স্টাফ রিপোর্টঃ-

ভোলা সদর আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, করোনাকালে প্রধানমন্ত্রী বাংলাদেশের মানুষের জন্য যা করেছেন, তা আগে কেউ কখনো করেনি। তিনি গরিব-দুঃখী মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন। সবাই যাতে টিকা পায়, সেই ব্যবস্থা করেছেন।

প্রত্যেকটা মানুষ যেন স্বাস্থ্য সচেতনভাবে চলে সেই নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। একজন প্রধানমন্ত্রী হিসেবে যা যা করার দরকার, তিনি তাই করেছেন, যোগ করেন তোফায়েল আহমেদ।

রোববার (৪ জুলাই) ভোলা সদরের পূর্ব ও পশ্চিম ইলিশা ইউনিয়নের ‘করোনা মহামারি সতর্ককরণ’ মতবিনিময় সভায় ভার্চ্যুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত থেকে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রী যাদের জমি নেই, ঘর নেই, তারা যাতে ঘর পায়, সেই ব্যবস্থাও করেছেন। প্রত্যেক মানুষ যাতে ত্রাণ পায়, সেই ব্যবস্থা তিনি করেছেন। করোনাকালে সবাই প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করবেন, লকডাউন মেনে চলবেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, করোনা যেভাবে মহামারি আকার ধারণ করেছে, তাতে সবাই সতর্ক না হলে আরও ক্ষতির সম্মুখীন হতে হবে। তাই প্রত্যেকটি মানুষকে মাস্ক ব্যবহার করতে হবে, স্বাস্থ্যবিধি মানতে হবে। টিকা নিতে হবে। সবাইকে ঘরে থাকবে হবে।

জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীর সভপতিত্বে সভায় আরও বক্তব্য দেন পুলিশ সুপার সরকার মো. কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান। এ সময় দুই ইউনিয়নের জনপ্রতিনিধিরাসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।।

ফেসবুকে লাইক দিন