ভোলার মনপুরায় গ্রাম পুলিশদের সাইকেল বিতরণ

মনপুরা প্রতিনিধি#

মনপুরা উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ ২০ সদস্যদের মাঝে ২০টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে। গ্রাম পুলিশ সদস্যদের ২০২০/২১ অর্থবছরে পোষাক,বাইসাইকেল ও সরঞ্জাদি বিতরণ করার কার্যক্রম অব্যাহত রয়েছে।

রবিবার বিকাল ৫টায় উপজেলা নির্বাহী অফিসার বাসভবনের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে গ্রাম পুলিশ সদস্যদের মাঝে এই বাইসাইকেল বিতরন করা হয়েছে। বাইসাইকেল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ সাঈদ আহম্মদ। এই সময় আরও উপস্থিত ছিলেন মনপুরা প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, এস.আই মোঃ মনির হোসেন। গ্রাম পুলিশ সদস্যদের দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য আহব্বান জানান উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। তিনি বলেন গ্রাম পুলিশ সদস্যরা যদি সঠিকভাবে দায়িত্ব পালন করেন তাহলে সমাজে তেমন কোন অপরাধ সংঘটিত হবেনা।

উল্লেথ্য গ্রাম পুলিশ সদস্যরা পর্যায়ক্রমে ফুল সার্ট ৪০টি, হাফ সার্ট ৪০টি, পুল প্যান্ট ৮০ টি, সোল্ডার ব্যাচ ৪০ জোড়া, বেষ্ট ৪০টি, উন্নতমানের জ্যাকেট ৪০টি, উলের জামা ৪০টি, কাপড়ের জুতা মোজাসহ ৪০ জোড়া করে বিতরন অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন