আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং, ১৮ই রমযান, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

নিরব শিক্ষা বিভাগ,মনপুরায় শিক্ষকের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রমের ৩ মাসেও নেওয়া হয়নি ব্যবস্থা

ষ্টাফ রিপোর্ট ##

ভোলা জেলার মনপুরা উপজেলার দুই শিক্ষকের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড ও সরাসরি রাজনৈতিক কর্মসুচিতে অংশগ্রহণের বিরুদ্ধে লিখিত অভিযোগের ৩ মাস সময় গেলেও দেওয়া হয়নি তদন্ত প্রতিবেদন এমটাই জানিয়েছেন, ভোলা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র হালদার।।

নিখিল চন্দ্র হালদার আরো জানান,আমি মনপুরা শিক্ষা কর্মকর্তাকে তদন্তের জন্য নির্দেশ প্রদান করেছি,মনপুরা অফিস এখনও তদন্ত করেনি। এখন আমরা তদন্ত করবো।।

বিষয়টি নিয়ে বিভাগীয় প্রাথমিক শিক্ষা উপ- পরিচালকের নিকট জানতে চাইলে তিনি জানান,আমি ভোলা জেলা প্রাথমিক কর্মকর্তাকে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেছি।। আমি দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য জেলা কর্মকর্তার সাথে এখনি যোগাযোগ করছি।।

এদিকে শিক্ষক শামসুদ্দিন ও শিক্ষক ফারুক ফরাজীর বিরুদ্ধে ধর্ষন মামলা, চাঁদাবাজী ও উত্তর চরের জমি দখলসহ নির্বাচনের প্রভাব খাটানোর অভিযোগ রয়েছে।। যা সরকারি চাকরিবিধি পরিপন্থী।

অন্যদিকে অভিযুক্ত দুই শিক্ষককে বারবার মুঠোফোনে চেষ্টা করলে শিক্ষকগণ সংবাদিক পরিচয় পেয়ে মোবাইলের লাইন কেটে দেন।।

উল্ল্যখ,মনপুরা উপজেলার চর নিজাম সরকারি প্রাথমিক সহকারি শিক্ষক শামসুদ্দিন সাগর ও 41 নং কৃষ্ণ প্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারুক ফরাজীর বিরুদ্ধে সরাসরি রাজনৈতিক সভা-সমাবেশ অংশগ্রহণ ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার লিখিত অভিযোগ করা হয়।। অভিযোগকারী মনপুরা 2 নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজামউদ্দিন হাওলাদার লিখিত অভিযোগ প্রেক্ষিতে গত তিন মাসেও এখন পর্যন্ত ব্যবস্থা নেয়নি প্রাথমিক শিক্ষা বিভাগ।।

আসেছে বিস্তারিত……

ফেসবুকে লাইক দিন