আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ ইং, ১৩ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

মনপুরায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন আমেনা বেগম

জিহাদ খান জয় মনপুরা ভোলা: তফসিল অনুসারে আগামী ৫ জুন মনপুরায় চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিকতায় মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন। ৯ মে বৃহস্পতিবার দুপুর ১২ টায় মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা জহিরুল ইসলাম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ গিয়াসউদ্দিন নিকট আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র দাখিল করেছেন।
বীর মুক্তিযোদ্ধা, মনপুরা উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার এবং ২নং হাজিরহাট ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মনপুরা উপজেলা যুবলীগ কাশেম মাতাব্বর এর সহধর্মিণী আমেনা বেগম।
মনপুরা উপজেলার সর্বাধিক সাধারন মানুষের সমর্থনকে শক্তিতে রূপান্তর করে এবং মনপুরা উপজেলার জনগনের প্রানের দাবির মর্যাদা অক্ষুন্ন রাখার লক্ষ্যে এবং উন্নয়ন মূলক নানা প্রতিশ্রুতি নিয়ে  আসন্ন মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমেনা বেগম মনোনয়ন দাখিল করেন।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, মনপুরা উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার এবং ২নং হাজিরহাট ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মনপুরা উপজেলা যুবলীগ কাশেম মাতাব্বর, বিআরডিবি চেয়ারম্যান আব্দুস সালাম সহ মনপুরা উপজেলার সর্বস্তরের সাধারণ জনগন।

ফেসবুকে লাইক দিন