আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সোনালী ব্যাংক ভোলা অঞ্চলের সভাপতি সাইফুল,সম্পাদক আরিফুর

নিউজ ডেস্ক: স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ- সোনালী ব্যাংক ভোলা অঞ্চল কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (০২ মে) স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি আলাউদ্দিন তুষার ও সাধারণ সম্পাদক আব্দুর রায়হান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে দুই বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন।
এতে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে সোনালী ব্যাংক ভোলা শাখার প্রিন্সিপাল অফিসার সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে গজারিয়া শাখার অফিসার মো.আরিফুর রহমানকে। নবনির্বাচিত কমিটির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান বলেন,বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে সমুন্নত রাখতে চিকিৎসক, শিক্ষক ও অন্যান্য পেশাজীবীদের ন্যায় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদও বাংলাদেশ আওয়ামীলীগের একটি পেশাজীবী সংগঠন।
আমরা ব্যাংকিং পেশায় থেকে এমনভাবে কাজ করবো যেনো বঙ্গবন্ধুর সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে পারি এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বাংলাদেশের মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন আমরা আশা করি ব্যাংকাররা কঠোর পরিশ্রম করে মাননীয় প্রধানমন্ত্রীর সেই আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে পারবে ইনশাল্লাহ।

ফেসবুকে লাইক দিন