আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকতা আবু তাহের মিয়ার রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিনঃ ভোলার বোরহানউদ্দিনে জাতীয় দৈনিক আজকের পত্রিকার (ভারপ্রাপ্ত) জেলা প্রতিনিধি, বাংলা ৫২ নিউজের জেলা প্রতিনিধি ও ভোলা টাইমস পত্রিকার নিজস্ব প্রতিবেদক সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম আকাশের পিতা সাবেক সেনা কর্মকতা মোঃ আবু তাহের মিয়ার রুহের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।
শুক্রবার ২৬ এপ্রিল দুপুরে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুরতাজ জামে মসজিদে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মহরুম আবু তাহের মিয়ার জামাতা হাফেজ মাওলানা মোঃ আলামিন মোল্লা।
দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জাফরুল্লাহ চৌধুরী, বোরহানউদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, বোরহানউদ্দিন উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকতা মিজানুর রহমান, বোরহানউদ্দিন উপজেলা প্রাণীসম্পদ কর্মকতা ডাঃ কে.এম. আসাদুজ্জামান, হাকিমুদ্দিন নৌপুলিশের ওসি মোশাররফ হোসেন, বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি ও বোরহানউদ্দিন পৌর ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাজউদ্দিন খান, হাসাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ চৌধুরী, পক্ষিয়া ইউনিয়ন পরিষদের সচিব আশরাফ উদ্দিন খান, বোরহানগঞ্জ ইসলামিক মডেল মাদ্রাসার প্রধান শিক্ষক ও হাওলাদার বাড়ি মসজিদের খতিব মাওলানা মাহাবুবুর রহমান, জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসার শিক্ষক ও নুরতাজ জামে মসজিদের খতিব মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা ওমর ফারুক, ভোলা জেলা পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল এর দায়িত্বরত মোঃ আরিফ আকন, ভোলা জেলা পুলিশ লাইন্স কার্যালয়ের পুলিশ সদস্য রাজিব হোসেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমামগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ফেসবুকে লাইক দিন