আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং, ১৩ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বামনায় হেলথ ক্যাম্প ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত।

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার বামনায় সেতু বন্ধন মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে স্বাস্থ্য ক্ষেত্রে অপুষ্টি দূরীকরন ও জীবন যাত্রার মান উন্নয়ন এবং জন সচেতনতা মূলক কার্যক্রম হেলথ ক্যাম্প ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সেতু বন্ধন মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী তানিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে,
প্রধান অতিথি ছিলেন ড.সেলিনা হোসেন কথা সাহিত্যিক ও চেয়ারম্যান বাংলা একাডেমি, বিশেষ অতিথি ছিলেন আনোয়ার হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা, সাবেক জেনারেল ম্যানেজার বাংলাদেশ বিমান, জনাব প্রফেসর ড.মোল্লা আমির হোসেন, সাবেক চেয়ারম্যান যশোর শিক্ষা বোর্ড, মোঃজাহাঙ্গীর হোসেন মোল্লা, উপদেষ্টা মন্ডলির সদস্য সেতু বন্ধন মহিলা উন্নয়ন সংস্থা ও সদস্য জেলা পরিষদ বরগুনা।
প্রশিক্ষক ডাঃ মাহাদী বিন ওমর হায়দার, স্বাস্হ্য কমপ্লেক্স বামনা,বরগুনা, ডাঃ জি এম সেলিম, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, রামনা ইউনিয়ন স্বাস্হ্য ও পরিবার কল্যান কেন্দ্র বামনা বরগুনা।
প্রধান বক্তা মোঃসাইতুল ইসলাম লিটু চেয়ারম্যান বামনা উপজেলা পরিষদ, সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগে।
শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃফোরকান হোসেন, নির্বাহী পরিচালক সেতু বন্ধন মহিলা উন্নয়ন সংস্থা। অনুষ্ঠান শেষে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহন কারীদের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন