আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বর্নিল উৎসবে ডৌয়াতলা কলেজে বাংলা নববর্ষ উদযাপন

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ ‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জড়া, অগ্নিস্নানে শুচি হোক ধরা’ এই প্রতিপাদ্য ধারণ করে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
নানা উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে গতকাল রবিবার (১৪ এপ্রিল) সকাল ৯:৩০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত এসব অনুষ্ঠান হয়। এ ছাড়া দিবসটি উপলক্ষে কুইজ, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এদিন সকাল ৯:৩০ টার দিকে ডৌয়াতলা কলেজ চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে কলেজের সামনে এসে শেষ হয়।
উন্মুক্ত মঞ্চে জাতীয় সংগীত পরিবেশন ও এসো হে বৈশাখ সংগীত পরিবেশনার মধ্য দিয়ে সাংস্কৃতিক কর্মসূচির সূচনা হয়। পরে কলেজ মিলনায়তন কক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক ও নানা অনুষ্ঠানে মিলিত হয়। এতে কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম টুকুর সভাপতিত্বে, সহযোগী অধ্যাপক মিলন কৃষ্ণ হালদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গর্ভনিংবডির সদস্য মোঃ জুলফিকার আলি খান, নূরুল হক খান, হলতা ডৌয়াতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন তালুকদার, এসময় আরো উপস্থিত ছিলেন হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজের প্রভাষক লিটন কুমার ঢালী, জাহিদুল ইসলাম, আতিকুল ইসলাম, অজয় কুমার হালদার , সোবাহান হোসেন সিনিয়র প্রভাষক, জাহাঙ্গীর হোসাইন সিনিয়র প্রভাষক, রতন হাওলাদার বিপিএড শিক্ষক প্রমুখ।

ফেসবুকে লাইক দিন