আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

মাস্টার আব্দুল হক আকন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

মো: মাছুম বিল্লাহ, কাঠালিয়া প্রতিনিধি: পিরোজপুর জেলা ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়ন পৈকখালীতে মাস্টার আব্দুল হক আকন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ৭ শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
৮ এপ্রিল ২৮ রমজান, সোমবার,দুপুরে ভান্ডারিয়ার পৈকখালী রিজার্ভপুকুর সংলগ্ন মাস্টার আব্দুল হক আকনের নিজ বাড়িতে নূরানী ও কওমী মাদরাসা মাঠ প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভান্ডারিয়া পৌর মেয়র, ফাইজুল রশিদ খসরু জোমাদ্দার।।
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি, মোঃ জাকির হোসেন আকনের পৃষ্ঠপোষকতায় এবং দেলোয়ার হোসেন রত্তনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী আলাউদ্দিন, অবসরপ্রাপ্ত ব্যাংকর কাজী মতিউর রহমান রতন, সমাজসেবক ইকবাল হোসেন লিটন তালুকদার, সমাজসেবক আব্দুল সাত্তার শিকদার ও এলাকার মুরুব্বিয়ান সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
মাস্টার আব্দুল হক আকন ওয়েলফেয়ার ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন হিসেবে এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছে।
সংগঠেনর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জাকির হোসেন আকন জানান আমার পিতা মরহুম আবদুল হক মাস্টার ছিলেন মানুষের কল্যানে নিবেদিত এবং তিনি তার জীবন দর্শায় সমাজের মানুষের কল্যাণে গ্রাম্য শালিশী ব্যবস্থা সহ নানান সামাজিক কর্মকাণ্ড করেছেন। তার সেই সামাজিক ও মানবিক কাজ চলমান রাখার জন্যই আমাদের এ সংগঠন সামাজিক দুস্থ ও অসহায় সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে এই ফাউন্ডেশনের নানামুখী অর্থনৈতিক ও সামাজিক কর্মকান্ড চলমান থাকবে। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। দোয়া মোনাজাতের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ফেসবুকে লাইক দিন