আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

বোরহানউদ্দিনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় ভোলার বোরহানউদ্দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে রোববার (১৭ মার্চ) সকালে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে আলোচনাসভা, রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রায়হান উজ্জামান এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।
উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রাসেল আহমদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বড়মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহীন ফকির বিপিএম, বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন নয়ন সাংবাদিক এইস এ শরিফ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ। এ সময় বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন