আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ শুক্রবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং, ৭ই জিলহজ্জ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার, তদন্ত কমিটি গঠন

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে একটি বসত ঘর থেকে জেলে পুর্নবাসনের ২৪ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৪টায় উপজেলা নির্বাহী অফিসার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সুত্র জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মাওলানাকান্দি গ্রামের বাসিন্দা জেলে রবিউল ও তার মেয়ের জামাতা আঃ শহিদের বসত ঘরে এসব চাল অবৈধভাবে রাখেন। এমন গোপন সংবাদে তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মমর্তা শুভ দেবনাথ, উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেন ও অফিসার ইনচার্জ আনোয়ারুল হক সেখানে অভিযান চালিয়ে সরকারী সিল মোহরকৃত ২৪ বস্তা জেলে পুর্নবাসনের চাল উদ্ধার করেন। অভিযান চলাকালীন ঘরের নারী পুরুষ সবাই পালিয়ে যান। পরে উদ্ধারকৃত চাল উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেনের হেফাজতে থানায় নিয়ে যাওয়া হয়।
উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনাথ বলেন,একটি ঘরে অবৈধভাবে জেলে পুর্নবাসনের ২৪ বস্তা চাল রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রবিউলের ঘর থেকে চালগুলি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এর আগে গত (২৫ ফেব্রুয়ারী) জেলে পুর্নবাসনের চাল পাচার হচ্ছে মর্মে স্থানীয়রা শম্ভুপুর ইউনিয়নের খাসেরহাট বাজারের হোন্ডা ষ্ট্যান্ডে ৪৪ বস্তা চাল আটক করেন। পরে উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনার্থ উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেনকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি করেন। পরে তদন্ত কমিটি উক্ত চাল জেলেদের ছিল মর্মে প্রতিবেদন দেন। পরে তা জেলেদের দিয়ে দেয়া হয়।

ফেসবুকে লাইক দিন