আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং, ১৭ই রমযান, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে উত্তাল ভোলা !!

ষ্টাপ রিপোর্টারঃ

ভোলায় পূজা উদযাপন কমিটি পরিষদের সভাপতি ও টিভি মেকার গৌরাঙ্গ চন্দ্র দে এর ফেসবুক আইডি থেকে বিশ্ব নবী হযরত মুহম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করায় গৌরাঙ্গ চন্দ্র দে কে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবীত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ৩:০০ টার দিকে ভোলা কালীনার্থ রায়ের বাজার হাটখোলা জামে মসজিদের সামনে ইসলামী আন্দোলন ও ইসলামিক বিভিন্ন অঙ্গ সংগঠন সহ হাজারো মুসলিম জনতা এ বিক্ষোভ সমাবেশ করেন।

এসময় বক্তারা আগামী ৭২ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। অন্যথায় অবরোধ কর্মসূচির মাধ্যমে পুরো জেলা অচল করে দেয়ার হুশিয়ারি দেন তারা।প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সহসভাপতি মাওলানা তাজউদ্দীন, সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, যুগ্ম সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা ইউছুফ আদনান, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও ভোলা আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোবাশ্বেরুল হক নাঈম, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক এম ওবায়দুর রহমান, জাতীয় শিক্ষক ফোরামের ভোলা জেলা সভাপতি কাজী আ. রহমান, ইসলমী যুব আন্দোলনের ভোলা জেলা সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার প্রমূখ।

উল্লেখ্য বুধবার রাতে ‘জয় রাম’ নামের একটি ফেসবুক আইডি থেকে ‘Gourango’ নামের একটি আইডির ম্যাসেঞ্জারের কিছু কথোপকথনের কয়েকটি স্ক্রিনশট ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে। এবং মুসলমানদের মধ্যে প্রতিক্রিয়া সৃষ্টি হয়। অপরদিকে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও ভোলা জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে বুধবার রাতেই ভোলা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তাতে তিনি দাবি করেন কে বা কারা তার ফেইসবুক আইডি হ্যাক করেছে। গতকাল রাত থেকে গৌরাঙ্গ চন্দ্র দে পুলিশ হেফাজতে রয়েছেন।ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে জানান, প্রকৃত দোষীদের খুঁজে বের করার চেষ্টা চলছে। গৌরঙ্গকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

ফেসবুকে লাইক দিন