ভোলার দুই উপজেলায় স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষনা।

মেসকাত আহাম্মেদঃ

ভোলার চরফ্যাশন ও মনপুরা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। চরফ্যাশন উপজেলায় আহব্বায়ক হুমায়ুন কবির সিকদার,৯ যুগ্ম আহ্বায়ক ১. মোঃ ইব্রাহিম হাওলাদার ২. মোঃ কামরুজ্জামান কামরুল ৩.এ্যাড, মোঃ হারুনুর রশিদ ৪.মোঃ মহিউদ্দিন ৫.মোঃ মুসা কালিমুল্লাহ ৬.মোঃ মাহমুদুল হাসান দুলু ৭. ডাঃমোঃ মাজেদ ৮. মোঃ কামাল বিএসসি ৯.মোঃ আল ইমরান ও সদস্য সচিব মোঃ কামরুজ্জান শাহিনসহ ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এবং মনপুরা উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মিজানুর রহমান ৯ যুগ্ম আহ্বায়ক ১. মোঃ নুর উদ্দিন তুহিন ২. মোঃ সানাউল্লাহ নয়ন ৩. মোঃ ইব্রাহিম মাতাব্বর ৪. মোঃ সেলিম ৫. মোস্তাক শাহিন ৬. মোঃ মাইনুল ইসলাম ৭. মোঃ ইউনুছ ৮. মোঃ আঃ রহমান ৯. মোঃ জাহাঙ্গীর হোসেন কালু, সদস্য সচিব মোঃ হোসেন হাওলাদার সহ ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এদিকে চরফ্যাশন উপজেলাধীন চরফ্যাশন পৌরসভা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলে আহব্বায়ক কমিটিও গঠন করা হয়েছে। পৌর আহ্বায়ক মোঃ মাহবুব মিজান বেল্লাল এবং ৯ যুগ্ম আহ্বায়ক ১.মোঃ মোর্শেদ আলম সবুজ ২, মোঃ আওলাদ হোসেন ৩, মোঃ মেহেদী হাসান রাজিব ৪, মোঃ সেলিম মাহমুদ ৫, নিয়াজ আল মাহমুদ ৬, মোঃ কবির ৭, মোঃ আব্দুল্লাহ আল মারুফ ৮, মোঃ মাহফুজুর রহমান মঞ্জু ৯, মোঃ সাহাদাত হোসেন ও সদস্য সচিব মোঃ মহসিন আলম সহ ৩১ সদস্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-দপ্তর সম্পাদক জনাব নাজমুল হাসান স্বাক্ষরকৃত প্রেস বিজ্ঞপ্তিতে এ আদেশ জারি করা হয়। নোটিশে আরও বলা হয়, আগামী তিন মাসের মধ্যে এই কমিটি তাদের অধীনস্থ ইউনিয়ন ও পৌর ওয়ার্ড কমিটি সম্পন্ন করার জন্য অনুমোদন দেয়া হয়েছে।

উক্ত নব গঠিত কমিটি সম্পর্কে মতামত জানতে সাবেক সংসদ সদস্য ও ডাকসুর এ.জিএস আলহাজ্ব নাজিম উদ্দিন আলমকে বারবার মুঠোফোনে চেষ্টা করে ও পাওয়া সম্ভব হয় নি।

অপরদিকে নব কমিটিকে স্বাগত জানিয়েছেন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন। নয়ন জানান ,এই কমিটি জাতীয়তাবাদী শক্তিশালী করার জন্য মাঠে তৎপর ভাবে বলিষ্ঠ ভূমিকা রাখবেন এবং আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়বে। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন করার জন্য মানুষ ও দেশের কল্যাণে মাঠে থাকবে, ইনশাআল্লাহ

নব নির্বাচিত এই কমিটি সম্পর্কে ভোলা জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এবং জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক, জেলা যুবদলের সহ-সভাপতি এড. ছালাউদ্দিন আহমদ প্রিন্স মনে করেন, ক্রমান্বয়ে রাজনীতি থেকে আস্তে আস্তে ছিটকে পড়ছেন ভোলার সাবেক এমপি নাজিম উদ্দিন আলম। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৪ আসন তথা (চরফ্যাশন- মনপুরা) বিএনপি’র মনোনয়ন দৌড়ে অনেক টা এগিয়ে রয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন।

উল্লেখ্য ভোলা ৪ আসন চরফ্যাশন – মনপুরা নিয়ে গঠিত দুইটি উপজেলায় আলাদা আলাদা কমিটির ঘোষণা করা হয়।

ফেসবুকে লাইক দিন