সাতক্ষীরায় কলারোয়া জাতীয় শোক দিবসে পালিত।।

সেলিম খান, জেলা প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ২০২১ পালিত হয়েছে।
এ উপলক্ষে রোববার উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, র‌্যালি, আলোচনা সভা ও বৃক্ষরোপনসহ দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে।

সকালে উপজেলা প্রশাসন ভবন চত্ত্বরে অর্ধনমিত করে জাতীয় পতাকা উত্তোলন করেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এরপর একটি শোক র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে গিয়ে শেষ হয়।
সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ এমপি৷
উপজেলা সহকারী শিক্ষা অফিসার শোভা রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য বি এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ নাজনীন খুকু, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদা, প্রফেসর আবু নছর, সহকারী কমিশনার (ভূমি) আল আমীন, কলারোয়া থানার ওসি (তদন্ত) জেল্লাল হোসেন প্রমূখ।
পরে উপজেলা প্রাঙ্গণে করোনা আক্রান্ত ব্যক্তিদের অক্সিজেন সেবা দিতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেবা’র নিকট অক্সিজেন সিলিন্ডার প্রদান ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়।

ফেসবুকে লাইক দিন