ভোলায় ৭ই আগষ্ট ৪৬ হাজার ২শ মানুষ টিকা পাবে– সিভিল সার্জন

করোনা ভাইরাস প্রতিরোধে আগামী ৭ই আগষ্ট ৬৮ ইউনিয়ন ও তিনটি পৌরসভায় মোট ৪৬ হাজার ২শ মানুষ কে টিকা দেওয়া হবে বলে জানিয়েছে ভোলার সিভিলসার্জন ডাক্তার কে এম শফিকুজ্জামান।
বৃহস্পতিবার বিকালে ভোলা সদর হাসপাতালের হল রুমে প্রেস কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদের এই বিষয়টি নিশ্চিত করেন ভোলার নবাগত সিভিলসার্জন ডাক্তার কে এম শফিকুজ্জামান।

তিনি বলেন ৭ই আগষ্ট সকাল ৯টা থেকে বিকাল তিনটা পর্যন্ত এক ইউপিতে একটি কেন্দ্রে তিনটি বুট করে এক বুটে ২শ করে এক ইউপিতে ৬শ এই নিয়মে ভোলা সদর পৌরসভা, লালমোহন ও চরফ্যাশন পৌরসভাসহ মোট ৪৬ হাজার ২শ মানুষ কে টিকা দেওয়া হবে।
এই সময় তিনি আরো বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি কে ১৪ দিন বাসায় রাখা নিশ্চিত করতে হবে পাশাপাশি মাস্ক পরা নিশ্চিত করতে হবে, মাস্ক আমাদের বড় ভেকসিন বলে ও জানান তিনি।

নবাগত এই সিভিলসার্জন বলেন, আমি এর আগে জামালপুর কর্মরত ছিলাম, আমার বাড়ী পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নে, ভোলায় সিভিলসার্জন এর দায়িত্ব পেয়ে আমার কাছে ভালো লাগছে যেহেতু আমার পাশ্ববর্তী জেলা তবে এই জেলার মানুষের মন আমার কর্মের মাধ্যমে জয় করবো ইনশাল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, এস এ টিভির ভোলা প্রতিনিধি এডভোকেট শাহাদাত হোসেন শাহীন, বাসস এর স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, একাত্তর টিভির ভোলা প্রতিনিধি কামরুল ইসলাম, সাংবাদিক সোলাইমান, ডিবিসি ভোলা প্রতিনিধি অচিন্ত্য মজুমদার, চ্যানেল২৪ এর ভোলা প্রতিনিধি আদিল হোসেন তপু, মোহনা টিভির প্রতিনিধি জশিম রানা, ভোলার বাণীর স্টাফ রিপোর্টার ইয়ামিন হোসেন, আজকের ভোলার প্রতিনিধি ইমতিয়াজুর রহমানপ্রমুখ।

ফেসবুকে লাইক দিন