আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং, ১৩ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

ভোলায় কোস্টগার্ডের সফল অভিযান, মেঘনা নদী থেকে লাশ উদ্ধার

আমজাদ হোসেন # স্টাফ রিপোর্টার!

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকাল ৩:০০ ঘটিকার সময় নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার চরকিং এলাকা হতে সমুদ্রগামী একটি মাছ ধরার ট্রলার ১২ জন জেলেসহ নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার মেঘনা নদীর চরঈশ্বর ইউনিয়নের কাজিরহাট এলাকায় ডুবে যায়।ডুবে যাওয়া ট্রলারের ১১ জেলেকে স্থানীয় জেলেদের সহায়তায় জীবিত উদ্বার করা হয় এবং ১ জন জেলে নিখোঁজ হয়। বৈরি আবহাওয়ার কারনে নদী উত্তাল থাকায় ট্রলারটি ডুবে যায় বলে জানা যায়।

এসকল তথ্যের ভিত্তিতে নিখোঁজ জেলেকে উদ্বারের নিমিত্তে স্টেশান কমান্ডার হাতিয়া লেঃ এ এস এম লুৎফর রহমান (এক্স) বি এন এর নের্তৃত্বে গতকাল সন্ধা ৭:০০ ঘটিকায় বিসিজি স্টেশান হাতিয়ার একটি বিশেষ ডুবুরী দল ঘটনাস্থলে গমন করে। অতঃপর নিখোঁজ জেলে শ্যামল চন্দ্র জলদাস (৩০) কে চর বগুড়া এলাকা হতে মৃত উদ্বার করা হয়। উদ্বারকৃত মৃত জেলে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন চরকিং ইউনিয়নে ৬ নং দক্ষিন শৈলকিয়া গ্রামের বাসিন্দা মতিলাল চন্দ্র জলদাস এর ছেলে।

পরবর্তীতে উদ্বারকৃত জেলের মৃত দেহ তার পরিবারের নিকট হস্থান্তর করা হয়।
এছাড়াও কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান (এক্স) বি,এম জানান, এরুপ বিশেষ অভিযানের পাশাপাশি বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমুহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন,জননিরাপত্তা, জলদস্যুতা, ডাকাতি দমন মাদকদ্রব্য নিয়ন্ত্রনে কোস্টগার্ডের অভিযান অব্যহত আছে এবং ভবিষ্যতে থাকবে।

ফেসবুকে লাইক দিন