মনপুরায় এমপি জ্যাকবকে নব-নির্বাচিত চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

মনপুরা প্রতিনিধি ##

ভোলা-৪ আসনের এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে মনপুরা ২ নং হাজির হাট ইউনিয়ন পরিষদের অতি জনপ্রিয় চেয়ারম্যান নেজামউদ্দিন হাওলাদার ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।। চেয়ারম্যান নেজাম গত ২১ জুন ২০২১ তারিখে আসন্ন ইউপি নিবাচনে প্রায় ২ হাজার ভোটের ব্যবধানে নৌকা প্রার্থী শাহারিয়া দ্বীপক চৌধুরীকে হারিয়ে বিপুল ভোটে বিজয় লাভ করে।। চেয়ারম্যান নিজাম হাওলাদার আওয়ামীলীগের ত্যাগী নেতা হলেও নৌকা প্রতীক না পাওয়ায় স্বতন্ত্রভাবে আনারস প্রতীক নিয়ে বিজয় লাভ করেন।

এ সময় অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বাংলাদেশ ও বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিশ্বে রোল মডেল। শেখ হাসিনার দুরদর্শী নের্তৃত্বে অর্থনৈতিক প্রবৃদ্ধির মাধ্যমে বাংলাদেশ দ্রæত উন্নয়নের পথে। শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবন জীবিকা ও অর্থনীতি সচল রয়েছে।

করোনাকালে প্রথম থেকেই সরকার সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জীবন জীবিকা চালু রেখে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে তিনি নিপড়ীত মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ফলে উন্নয়নশীল দেশে আজ বাংলাদেশ উত্তোরন।সোমবার মনপুরা উপজেলা পরিষদ ভবন ভিত্তিপ্রস্তর উদ্ভোধন ও বিনামূল্যে দুঃস্থ ও অসহায় ২ হাজার পরিবারের মাঝে শাড়ী বিতরন ও ২৪১ ভান ঢেউটিন বিনামূল্যে বিতরন অনুষ্ঠানে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।এমপি জ্যাকব আরও বলেন, বিচ্ছিন্ন চরে বসবাসরত মানুষের খোঁজ খবর নিতে আমি ছুটে এসেছি। করোনাকালীন সময়ে মানুষের পাশে এসে দাড়াঁতে পেরে আমি নিজকে ধন্য মনে করছি।

চরের মানুষের ভালোবসায় আজ আমি মুগ্ধ। আজ আমি অসহায় মানুষকে পবিত্র ঊদুল আযহা উপলক্ষে নিজ হাতে শাড়ী বিতরন ও ঢেউটিন দিতে পেরে আনন্দিত। করোনাকালীন সময়ে চরে বসবাসরত মানুষের খোঁজ খবর নিতে ও দুঃস্থ্য অসহায় মানুষের পাশে এসে দাড়াঁন এমপি জ্যাকব। কলাতলী চরে বসবাসরাত হাজার হাজার মানুষের ভালোবাসায় সিক্ত হন তিনি।

কলাতলী চরে শাড়ী বিতরন অনুষ্ঠানে এমপি জ্যাকব আরও বলেন, বিচ্ছিন্ন কলাতলী চরের মানুষের দুঃখ দুর্দশা দুর করার জন্য তিনি কাজ করে যাচ্ছেন। কলাতলী চরের মানুষ যাতে সকল সুযোগ সুবিধা পায় তার জন্য কলাতলী চরকে নতুন একটি ইউনিয়ন করার জন্য উদ্যোগ গ্রহন করবেন। চরের চারিদিকে নতুন বেড়ীবাধ করার জন্য কাজ করে যাচ্ছেন। চরে বসবাসরত মানুষের দাবী পুরনে সর্বাত্মক চেষ্ঠা করে যাবেন বলে জানান তিনি।

ফেসবুকে লাইক দিন