আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান? - বিস্তারিত
ঢাকা আজঃ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং, ১২ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
সর্বশেষঃ

ঝালকাঠির নলছিটিতে একাধিক মাদক মামলার আসামি খলিল আটক

মোঃ মাছুম বিল্লাহ কাঠালিয়া প্রতিনিধি: নলছিটিতে একাধিক মাদক মামলার আসামি মো.খলিলুর রহমানকে আটক করেছে নলছিটি থানা পুলিশ।
২৮ এপ্রিল রবিবার গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের গোদন্ডা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
সুবিদপুর ইউনিয়নের গোদন্ডা গ্রামের ফারুক খানের ছেলে খলিলুর রহমান। পুলিশ সূত্রে জানা গেছে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা চলমান আছে। খলিল এলাকার উঠতি যুবকদের মাদকে আসক্ত করার জন্য বিনে পয়সায় মাদক খাওয়াতো বলে অভিযোগ রয়েছে।
এলাকাবাসী জানায়,সে আগেও অনেকবার পুলিশের হাতে ধরা পরেছিল কিন্তু জামিনে ছাড়া পেলেই আবারও শুরু করে মাদক বিক্রি। এলাকায় তার একাধিক সোর্স থাকায় পুলিশ আসার আগেই সে পালিয়ে যেতে সক্ষম হতো।
নলছিটি থানার এসআই মো. শহিদুল ইসলাম ও তার দল সুবিদপুর ইউনিয়নের গোদন্ডা গ্রামের একটি বিলের ভিতরে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছে ৪২ পিচ ও ২৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়।
নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী জানান খলিলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তিনি বলেন মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং মাদকের সাথে জরিত কাউকেই ছাড় দেয়া হবে না।

ফেসবুকে লাইক দিন